যেভাবে আমার বয় ফেন্ড আমাকে চুদলো

Share it:
আমার নাম সুমি।বিবাহিতা।স্বামী একটা প্রাইভেট ফার্মজব করে।ভালই বেতন পায়।টাকা পয়সার কোন অভাব নেই।অভাব নেই ভালবাসারও।অনেক ভালবাসে আমার স্বামী আমাকে।শুধু একটা জিনিস ছাড়া সব কিছুই ঠিক ছিল আমাদের।আমার স্বামী ছিল অক্ষম।আমার এই ২৬ বছরের যৌবনকে আমার স্বামী কখনই তৃপ্তি দিতে পারে নি।ইঞ্চি একটা সোনা দিয়ে-মিনিট ঠাপিয়েই মাল আউট করে দেয়।গত তিন বছর যাবএমন হচ্ছে

 

যৌবন জ্বালায় দন্ধ হয়ে এভাবেই আমার দিন কাটছিল।আমি ফেইসবুকে খুব আসক্ত।আমার ফ্রেন্ড লিষ্টে আমার বড় বোনের এক বন্ধু ছিলেন। উনার সাথে প্রায়ই আমার চ্যাট হত।কথা বলতে বলতে আমরা বেশ ফ্রি হয়ে গিয়ে ছিলাম।উনি হঠাএকদিন আমকে নিয়ে সিনেমা দেখতে যাওয়ার প্রস্তাব দিলেন।আমিও রাজি হয়ে গেলাম। 

 

আমার স্বামী তখন অফিসের কাজে ঢাকার বাইরে।সময় বুঝে বেরিয়ে পরলাম।আপুর ফ্রেন্ডের নাম ছিল রাজ।দেখতে বেশ হ্যান্ডসাম আর সুপুরুষ।আমরা বসুন্ধরা সিটিতে মিট করলাম।আমার পড়নে ছিল হাল্কা পাতলা জামদানী।পেট দেখা যাচ্ছিল।পেটি কোট পড়ে ছিলাম নাভির বেশ নিচে।রাজ ভাই আমাকে দেখে আমার খুব প্রশংসা করল।টিকিট কেটে আমরা সিনেমা হলে ঢুকলাম।একদম পিছনের সারির কোণার দিকে ছিল আমাদের সিট। 

 

সিনেমা শুরু হলে সব লাইট নিভে গেল।আমরা সিনেমা সেখ ছিলাম।কিছুক্ষণ পর আমি টের পেলাম রাজ ভাই আমার পিঠে হাত দিয়ে আমাকে জড়িয়ে ধরতে চাইছে।আমি কিছু না বলে হাতটা সরিয়ে দিলাম।উনি আবারও হাত দেয়ার চেষ্টা করলেন।বেশ কয়েক বার সরিয়ে দেয়ার পর আমি আর আটকাতে পারলাম না।উনি আমার পিছন দিয়ে হাত দিয়ে আমার বুকের দিকে যাচ্ছিলেন।হঠাউনি আমার শাড়ীর আঁচল কিছুটা সরিয়ে ব্লাউজের ভিতর দিয়ে আমার মাই হাত দিলেন।আমার সারা শরীর শিউরে উঠল উনার স্পর্শে।উনি আমার বাম পাশের মাইটা খুব সুন্দর করে টিপছিলেন আর নিপল চিমটি দিচ্ছিলেন।আমিও আর থাকতে না পেরে উনার প্যান্টের উপর দিয়ে উনার সোনাটা ধরলাম।ধরেই মনে হল মালটা বেশ বড়।উনার সোনা আমি নাড়াচাড়া করছিলাম আর উনি আমার মাই টিপছিলেন।এমন সময় উনি আমার কানে ফিসফিদ করে বললেন 'আমার বাসা খালি আছে।যাবে?' আমি বললাম 'যাব' এরপর আমরা সিনেমা শেষ না করেই বের হয়ে আসলাম।বেরিয়ে সিএনজি নিয়ে রওনা দিলাম।উনার বাসা ছিল মোহাম্নদপুরে।যেতে যেতে সিএনজিতেই আমরা টিপাটিপি করলাম। 

 

বাসায় পৌঁছেই উনার বেড রুমে চলে গেলাম সরাসরি।উনার যেন আর তর সই ছিলনা।আমাকে জাপ্টে ধরে ঠোঁটে চুমু খেতে শুরু করলেন।আমিও সাড়া দিলাম।দুজন দুজঙ্কে চুমুতে চুমুতে ভরিয়ে দিলাম।উনি আমার জিহবা চুষতে চুষতে আমার শাড়িটা খুলে ফেললেন।ব্লাউজের উপর দিয়ে আমার মাই জোড়া টিপছিলেন আর আমার জিহবা চুষতে ছিলেন।আমি উনার পিঠ খাঁমচে ধরে উনার আদর নিচ্ছিলাম।উনি আমার ব্লাউজ খুলতে শুরু করলেন।দক্ষ হাতে আমার ব্লাউজ খুলে নিলেন রাজ ভাই।আমার বুকের খোলা অংশে চুমু খেতে লাগলেন।আমি আরামে চোখ বন্ধ করে আহহহহ... উহহহ... করতে লাগলাম।উনি দুহাতে আমাকে জরিয়ে ধরে আমার ক্লিভেজে জিহবা দিয়ে চাটছিলেন।আমি তখন পুরোপুরি উত্তেজিত।রাজ ভাইএর মাথটা আমার বুকে চেপে ধরে আমি মজা নিচ্ছিলাম।আমি রাজ ভাই এর শার্টটা খুলে দিলাম।উনি আমাকে বিছানায় চিত করে শুইয়ে দিয়ে আমার উপর উঠলেন।ব্রাটা খুলে আমার মাই জোড়া আলতো করে টিপ্তে শুরু করলেন রাজ ভাই।আমি খুব আরাম পাচ্ছিলাম।আমি হাত দিয়ে আমার একটা মাই উনার মুখে ঢুকিয়ে দিলাম।উনি চোখ বন্ধ করে বাচ্চা ছেলেদের মত করে আমার মাই চুষতে লাগলেন।একটা হাত দিয়ে আর একটা মাই টিপতে শুরু করেন।আর একটা হাত দিয়ে আমার পেটিকোট উচু করে আমার কোমর পর্যন্ত নিয়ে আসলেন।আমি আরাম আর উত্তেজনায় আহহহ... উহহহহ... আরওচুষ... চুষেচুষে আমার সব দুধ খেয়ে নাও... আমার বোঁটা লাল করে দাও... বলে খিস্তি দিতে শুরু করলাম।আমার খিস্তি শুনে রাজ ভাই আরও জোরে জোরে আমার মাই চুষতে আর টিপতে লাগলেন

 

এভাবে১৫-২০মিনিট আমার মাই নিয়ে খেলা করার  পর উনি আমার পেটে চুমু খেলেন, চুষেদিলেন।এরপর আমার পেটিকোট খুলে নিলেন।আমার পরনে তখন শুধু লাল রঙের একটা প্যান্টি।উনি প্যান্টির উপর দিয়ে আমার গুদে হাত বুলিয়ে দিতে শুরু করলেন।আমি আমার অতৃপ্ত গুদে আগুনের স্পর্শ পেলাম যেন।আমি উত্তেজনায় আহহহ... উহহহ... ওহহহ... করে উঠলাম।উনি আমার প্যান্টিটাও খুলে ফেললেন।আমি তখন  জীবনে প্রথম আমার স্বামী ছাড়া অন্য পুরুষের সামনে নগ্ন অবস্থায় ধরা দিলাম।রাজ ভাই আমার গুদে মুখ রাখলেন।কয়েকটা চুমু দিয়ে জিহবা দিয়ে চাটতে শুরু করলেন।আমি যেন পাগল হয়ে যাচ্ছিলাম।উনি আমার ক্লিটরিস চুষতে লাগলেন।গুদের চেরায় জিবা দিয়ে ক্রমাগত চাটতে লাগলেন উনি।আমি উনার মাথাটা আমার রসালো গুদে চেপে ধরে চোখ বন্ধ করে খিস্তি দিচ্ছিলাম... আহহহহহহহ... উউউউহহহহমমমমম... ওমমমম... আরওজোরে... আমার সব রস খেয়ে নাওগো... আমার প্রাণের নাগর আমার গুদটা চুষেচুষে লাল করে দাও... প্রায় ১০ মিনিট আমার গুদ চুষে উনি আমার সব রস চেটেপুটে খেয়ে গুদ থেকে মুখ তুললেন

 

এরপর আমি উনার প্যান্ট খুলে উনাকে সম্পূর্ণ নগ্ন করে দিলাম।উনার প্রায়ইঞ্চি সোনাটা দেখে আমার চোখ বড় বড় হয়ে গেল।আমি সোনাটা আমার  হাতের মুঠোয় ধরে সামান্য খেঁচে দিলাম।এরপর উনার সোনার মুন্ডিতে চুমু দিয়ে সোনাটা মুখে পুরে নিলাম।মুখে নিয়ে চুষতে সুরু করলাম আখাম্বা সোনাটা।রাজ ভাই মজা পেয়ে আমার মাথাটা উনার সোনার চেপে ধরলেন।আমি মুখ আগুপিছু করে সোনা চুষতে লাগলাম।রাজ ভাই আহহহ... উহহহ... করে সোনা দিয়ে আমার মুখে ঠাপাচ্ছিলেন। উনার সোনাটা আমার গলায় গিয়ে ঠেকছিল।আমি জিহবা দিয়ে উনার পুরো সোনা খুব সুন্দর করে চুষে দিলাম।আমরা দুজনেই তখন চরম উত্তেজিত।আমি উনার সোনাটা ছেড়ে দিয়ে বিছানায় চিত হয়ে শুলাম দু'পা ফাঁক করে।উনাকে বললাম 'এবার আস আমার প্রাণের নাগর... আমার গুদটা চুদে আমাকে ধন্য কর।' আমার মুখে এমন কথা শুনে উনি উনার সোনাটা বাগিয়ে এগিয়ে এলেন।বিছানায় হাঁটু গেড়ে বসে আমার পা'টো আরো ফাঁক করে উনার সোনার মুন্ডি দিয়ে আমার গুদের চেরা, ক্লিটরিসে ঘষতে লাগলেন।আমি আহহহ... অহহহহ... করে উঠলাম।এরপর উনি হঠাকরেই উনার সোনাটা আমার গুদে ঢুকিয়ে দিলেন।আমার স্বামীর সোনা খুব বেসি বড় না হওয়ায় আমার গুদটা বেশ টাইট ছিল।তাই উনারইঞ্ছি সোনাটা একবারে ঢুকে যাওয়ায় কিছুটা ব্যাথা পেয়ে ককিয়ে উঠলাম আমি।রাজ ভাই তখন উনার সোনাটা বের করে আস্তে করে আবার ঢুকালে।এবার বেশ আরাম পেলাম।উনি আস্তে সোনাটা আমার গুদে ঢুকাচ্ছিলেন আর বার করছিলেন।আমি গুদ দিয়ে উনার সোনাটা চেপে ধরে আস্তে আস্তে তলঠাপ দিচ্ছিলাম।
রাজভাই আমার উপর শুয়ে আমার পিঠের নিচ দিয়ে দু'হাত দিয়ে আমার কাঁধ আকড়ে ধরে হঠাজোরে জোরে ঠাপানো শুরু করলেন।আমি চোখ বন্ধ করে ঠাপ খাচ্ছিলাম আর খিস্তি দিচ্ছিলাম।আহহহ... অহহহ... উহহহমমমমম... ওহহহহহ... আরো জোরে জোরে ঠাপাও গো... চুদে আমার গুদ টাফাটিয়ে দাও... আমার গুদের  জ্বালামিটাও... আহহহ... অহহহ... ওওওওওহহহহ... আমার খিস্তি শুনে রাজ ভাই শরীরের সমস্ত শক্তি দিয়ে ঠাপানো শুরু করলেন।ঠাপের জন্য আমার দম প্রায় বন্ধ হয়ে আসছিল।আমি চোখ বন্ধ করে ঠাপ খাচ্ছিলাম আর কোম্র দুলিয়ে দুলিয়ে তলঠাপ দিচ্ছিলাম।এভাবে ১৫মিনিট ঠাপানোর পর রাজ ভাই উনার ঘন সাদা বীর্য আমার গুদে ঢেলে আমার বুকের উপর নেতিয়ে পরলেন।উনার সোনাটা তখনও আমার গুদে ঢুকানো ছিল।আস্তে আস্তে নেতিয়ে যাওয়া সোনাটা গুদ দিয়ে কামড়ে ধরে উনার মাথাটা আমার বুকে চেপে ধরে আমি চোখ বন্ধ করে শুয়েছিলাম

 
এরপর মাঝে মাঝেই সুযোগ পেলে আমরা চোদা চুদি করতাম।আমার যৌবন যেন আবার নতুন করে জাগতে শুরু করছিল।স্বামীর অপূর্ণতা রাজ ভাই সফল ভাবে মিটিয়ে দিচ্ছিলেন উনারইঞ্ছি সোনাটা দিয়ে।মাঝখানে একবার প্রেগন্যান্ট হয়ে গেলে উনি হাসপাতালে নিয়ে গিয়ে এবোরশন করিয়ে আনেন আমাকে।এরপরও উনি কনডম ইউজ করতেন না।আমিই না করতাম কনডম নিতে।খালি সোনার চোদা খাওয়ার মজাই আলাদা
Share it:

Post A Comment:

0 comments: