ছোটবেলার ভালবাসা মধ্য বয়সের শারিরীক ভালবাসায়!

Share it:
বি:দ্র: এটি কোন চটি নয়। বরং, ফ্রি চটির নিয়মিত লেখক হিমেল খানের মনো দৈহিক ভালবাসার গল্প। এই গল্প যে কেউ কপি করতে পারেন। তবে, সূত্র হিসেবে "ফ্রি চটি থেকে নেওয়া হিমেল খানের গল্প" উল্লেখ করার অনুরোধ রইল। যদি "ফ্রি চটি থেকে নেওয়া হিমেল খানের গল্প" না লিখেন, আমরা আপনার বিরুদ্ধে কোন আইনগত ব্যবস্থাগ্রহণ করতে পারবনা। কিন্তু, এটি নিশ্চিত হব, আপনি একজন জারজ সন্তান। যার বাবার কোন পরিচয় নেই।

শোভার সাথে ২৩ বছর পর দেখা। দেখা হওয়ার পর মনে হলো, দেখা না হলেই ভাল হতো। আমার আগের শোভা সারা জীবন আমার মনে থাকত। সুন্দরী, পবিত্রতম শোভা। কিন্তু, চাইলেই আর সব হয় না। ফলে, শোভার সাথে আমার দেখা হয়ে গেল। কিন্তু, দেখাটা এতো অর্ডিনারী হবে আমি কখনও স্বপ্নেও ভাবি নি।
শোভার সাথে আমি একই স্কুলে পড়তাম। শুধু এক স্কুলই নয়, বরং এক স্যারের কাছেও পড়তাম। শোভা দেখতে ছিল অসাধারণ সুন্দরী। জীবনে প্রথম প্রেমে যে মেয়েটির পড়েছিলাম তার নামই শোভা। এসএসসি পরীক্ষার পর আমি নাটোর চলে যাওয়ার কারণে শোভার সাথে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। এখানে বলে রাখা ভাল বন্ধুত্ব নষ্ট হওয়ার ভয়ে শোভাকে কখনও ভালবাসি কথাটি বলতে পারিনি। কিন্তু যে বন্ধুত্ব নষ্ট হওয়ার ভয়ে শোভাকে ভালবাসি কথাটি বলতে পারিনি, সেই বন্ধুত্ব আর টিকল না। নাটোরে কলেজে ভর্তি হওয়ার সুবাদে ঢাকা আর এক বছর আসা হয়নি। বাবার ছিল বদলীর চাকরী।
যাইহোক, এক বছর পর ঢাকা এসে দেখি শোভা বাসা পরিবর্তন করেছে। শান্তিনগরে আগে ছিল। বাসা পরিবর্তন করে মোহাম্মদপুর গিয়েছে এইটুকু তথ্যই উৎঘাটন করতে পারলাম।
সময় গড়িয়ে গেল। মনে মনে শোভাকে সব সময় খুজলেও, তাকে আর খুজে পাইনি। উড়ো খবর শুনলাম,শোভা ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে পাস করে একটি বড় কোম্পানীতে চাকরী করছে। এইটুকু খবরও নিশ্চিত হতে পারিনি।
আমারও এর মাঝে অনেক পরিবর্তন হয়েছে। বিদেশে পড়াশুনা শেষ করে, দেশে বেশ ভাল বেতনে চাকরী পেয়েছি। শোভার প্রতি ভালবাসাটা শুধু মনের এক কোনায় লুকিয়ে ছিল। এর মাঝে লাবন্যকে ভালবেসে বিয়ে করলাম। ব্যবসা শুরু করলাম। ব্যবসায় বেশ ভাল করার পর রাজনীতিতে প্রবেশ করলাম। অল্পদিনেই রাজনীতিতেও বেশ শক্ত অবস্থান তৈরী করলাম। সব মিলিয়ে প্রতিষ্ঠিত সুখি এবং ক্ষমতাবান মানুষ বলতে যা বুঝায় তার কাতারে চলে গেলাম।
হঠাৎই স্কুল জীবনের এক বন্ধুকে ফেইসবুকে এ্যাড করলাম। ওর সূত্র ধরে শোভাকে খুজে পেলাম। কিন্তু, ফেইসবুকে ছবি দেখে যার পর নাই হতাশ হলাম। অনেক মোটা হয়ে শোভা মধ্য বয়সী নারীতে রূপান্তরীত হয়েছে। আমার বয়সও ৪০ পার হয়ে গেছে। কিন্তু, দেখতে আমি এখনও যুবকই রয়েছি।
ফেইসবুকে আমাকে পেয়ে শোভা উচ্ছসিত হলো। জানাল আমাকে খুব মিস করেছে। আমি ছিলাম তার সবচেয়ে ভাল বন্ধু।
ফেইসবুকে যোগাযোগের সূত্র ধরে ২৩ বছর পর শোভার সাথে মুখোমুখি দেখা হলো। শোভা একটি মটরবাইকে তার বরকে নিয়ে এসেছিল। আমি খুব স্বাভাবিক আচরণ করলাম। ভদ্রতাসূচক কথা বললাম। রাজনীতি করার কারণে এই জাতীয় কথা আমি বেশ ভাল বলতে পারি। নির্জীব দেখা হওয়ার পর ফেইসবুক বা কখনও মোবাইলে কথা হতো। এর মাঝে জানালাম, আমার এক সময়ের গোপন প্রেমের বিষয়। ও খুব স্বাভাবিক ভাবে বিষয়টি নিল। বলল, তখন ও একটুও বুঝতে পারেনি।
আস্তে আস্তে ব্যক্তিগত আলাপচারিতায় গড়াল। জানাল, ওর বর একটা অমানুষ। প্রতিনিয়ত নির্যাতন করে। লাখ টাকার উপর পাওয়া ওর বেতনের টাকায় সংসার চলে। ওর বর কোন কাজ করেনা। এভাবেই আলাপচারিতা এবং সম্পর্ক দিন দিন গভীর হলো। ওর সকল দুঃখ আমাকে শেয়ার করত। আমি একজন ভাল স্রোতা হিসেবে শুনতাম। এভাবেই সময় কেটে যাচ্ছিল। এর মাঝে আমরা বিভিন্ন রেষ্টুরেন্টে দেখা করতাম।
ডিসেম্বর মাসে আমার বাচ্চাদের পরীক্ষা শেষ হলে, আমার বউ বাচ্চাদের নিয়ে বাপের বাড়ী গেল। বাসায় আমি সম্পূর্ণ একা। রাতের বেলা ভূতের সাথে গল্প করে সময় পার করি (আসলে ভূতের ভয়ে টিভি দেখে রাত কাটিয়ে দেই)। দিনের বেলা ঘুমাই। এর মাঝে একদিন সকাল ১০টায় হঠাৎ শোভা মোবাইলে কল করে বলল দেখা করবে এখনই। আমি তখনও ঘুমে। বললাম, কোথায় তুমি। জানাল, আমার বাসার সামনেই আছে। আমি বললাম, বাসায় চলে এসো। ও বাসায় কলিংবেল বাজালে আমি বিছানা থেকে উঠে দরজা খুলি। আমার বাসা বউ না থাকায় চরম অগোছাল। বেশ অস্বস্থিতে পড়লাম। ও বাসায় ঢুকে বলল, এখনও ঘুমাও! আমি বললাম, রাতটা তো ভূতের সাথে গল্প করে পার করি। সকালে একটু ঘুমাতে তো হয়ই। তো বলো কি খবর। বলল, একটা সমস্যায় পড়ে তোমাকে বিরক্ত করতে আসলাম। আমি বললাম, এতো ভনিতা না করে আসল কথা বলো। বলল, তুমি তো জানো সবকিছু। কাল রাতে আমার বর কোন কারণ ছাড়াই আমাকে অমানুষের মতো মারল। আমি আর ওর সাথে সংসার করতে পারব না। এতোদিন বাচ্চাদের দিকে তাকিয়ে সহ্য করেছি। আর পারছি না। এই বলে কান্না শুরু করল। আমি শান্তনা দিতে কাছে গিয়ে ওর মাথায় হাত রাখলাম। ও আমাকে জড়িয়ে ধরে বাচ্চাদের মতো কান্না শুরু করল। আমাকে জড়িয়ে ধরার কারণে ওর বুক আমার বুকের লাগল। আমি প্রায় ১০ দিন বউ ছাড়া। ফলে শারিরিক ভাবে বেশ উত্তেজিত হয়ে উঠলাম। নিজেকে সংযত করে পিঠে হাত দিয়ে শান্তনা দিতে থাকলাম। এক সময় আমার মুখ চলে গেল ওর মুখের কাছে। আমার ঠোট ওর ঠোটের উপর চেপে বসল। ও রেসপন্স করা শুরু করল। চুমুতে চুমুতে ওকে ভরিয়ে দিলাম। ওর চোখ, মুখ, ঘাড়, গলা সব জায়গায় আমার ঠোট পৌছে গেল। ও নিরবে আমার আদর সহ্য করছিল। এক সময় সাহসী হয়ে ওর বুকে হাত বুলাতে থাকলাম। ওর ঠোট আমার ঠোটের মাঝে বন্ধি করে রাখলাম। ও কিছু বলল না। আমি আস্তে আস্তে ওর ব্লাউজের বোতাম খুলতে শুরু করলাম। ও বাধা দিল না। ব্লাউজের বোতাম খুলে ব্রা এর উপর দিয়ে চুমু দিতে থাকলাম। এক সময় সহ্য করতে না পেরে ব্রা উপরে তুলে দিলাম। এরপর বুকের চারপাশে চুমু দিতে থাকলাম। নিপলে ছোয়া না দিয়েই। এতেই শোভা পাগল হয়ে উঠল। এক সময় নিপলে চুষা শুরু করলাম। মোটা হওয়াতে এবং দু'টি বাচ্চা হওয়াতে শোভার বুক ঝুলে গেছে। বেশ বড় বড় মোটা সোটা ঝুলা বুক। এক সময় চুমু দিতে দিতে নিচের দিকে গেলাম। শোভা বেশ অস্বস্থ্যি বোধ করছে এবার। পায়ে চুমু দেওয়া বা যৌনাঙ্গ চোষার অভ্যাস নেই বুঝা গেল। আমি সারা শরীরের মতো নিচের অংশও চুমুতে চুমুতে ভাসিয়ে দিলাম। এক সময় যৌনাঙ্গে চুমু দেওয়াতে ও কেপে কেপে উঠছিল। এই অবস্থায় আমি ওর যৌনাঙ্গ চোষা শুরু করলাম। এতে শোভা অস্থ্যির হয়ে উঠল। যে কোন মেয়েই এমন রিয়েক্ট করে। এক সময় দেখলাম পাগল হয়ে উঠেছে আর সহ্য করতে পারছে না। আমি টি শার্টটা খুলে ফেললাম। এবং আমার ট্রাউজার খুলে শোভার শরীরে আমার শরীর প্রবেশ করালাম। শোভা যেন পাগল হয়ে উঠেছে। আমাকে খামচে কামড়ে অস্থির করে তুলেছে। আমিও ওর বুকে জোরে কামড় বসিয়ে দিলাম। ও বলল, খেয়ে ফেল। দুই বুকেই আমার দুই হাত সর্বশক্তি দিয়ে চাপছিলাম। মাঝে মাঝে কামড় দিচ্ছিলাম। সবই যেন শোভা উপভোগ করছিল। এক সময় শোভা ক্লান্ত হয়ে পড়ল। আমিও আমার শেষ শক্তিটুকু প্রয়োগ করে ভিতরেই বীর্যপাত ঘটালাম।দুইজনেই ক্লান্ত হয়ে দু'জনকে জড়িয়ে ধরে শুয়ে রইলাম অনেক্ষণ। এক সময় হুশ হলো। তাকিয়ে দেখলাম ওর বুকে আমার নির্দয় কামড়ের দাগ বসে গেছে। একেবারে লাল হয়ে রয়েছে।আমি বেশ অসস্থ্যিতে পড়লাম। বললাম, সরি আমি অমানুষ হয়ে উঠেছিলাম। ও বলল, আমি কিন্তু, অমানুষ তোমার ভালবাসা উপভোগ করেছি। আমি বললাম, তোমার বরের কাছে কি বলবে? বলল, ওর সাথে আমার বছরে মাসে একবার কিছু হয় না। ওর এতো সময় কোথায়?
ওকে নিয়ে ভেব না। বরং, আমাকে পিল কিনে দিও। খেতে হবে।আমি বললাম, সমস্যা নেই। সেদিন ওকে পিল খাওয়ালাম। এরপর আমার বউ আসা পর্যন্ত প্রায় প্রতিদিন শোভা অফিসের পর আসত। আমাদের শারিরিক সম্পর্কের পর চলে যেত। আমার বউ আসার পর, একটি বাসায় রুম ডেট করি এখন। আমার উপর বেশ প্রেসার পড়ছে। দিনে শোভাকে খুশি করে, রাতে আবার বউকে খুশী করতে হয়। কিন্তু, এই প্রেসার নিয়েও আমি সুখী। শোভাও সুখি। ওর বর ওর টাকা পেয়েই খুশী। আমি খুশী ছোট বেলার ভালবাসাকে শারিরীকভাবে পেয়ে!

Share it:

Post A Comment:

0 comments: