শারীরিক সম্পর্কের দ্বৈত জীবন

Share it:

বি:দ্র: এটি কোন চটি নয়। বরং, ফ্রি চটির নিয়মিত লেখক হিমেল খানের মনো দৈহিক ভালবাসার গল্প। এই গল্প যে কেউ কপি করতে পারেন। তবে, সূত্র হিসেবে "ফ্রি চটি থেকে নেওয়া হিমেল খানের গল্প" উল্লেখ করার অনুরোধ রইল। যদি "ফ্রি চটি থেকে নেওয়া হিমেল খানের গল্প" না লিখেন, আমরা আপনার বিরুদ্ধে কোন আইনগত ব্যবস্থাগ্রহণ করতে পারবনা। কিন্তু, এটি নিশ্চিত হব, আপনি একজন জারজ সন্তান। যার বাবার কোন পরিচয় নেই।

মাঝ রাত। আমি বাসায় ফিরছি। ঠিক বাসার সামনে দাড়িয়ে আছে খুবই সুন্দরী ১৮-১৯ বছর বয়সের এক মেয়ে। আমি চিন্তায় পড়লাম। তাও এগিয়ে গেলাম। আমার পাচ তালা বাড়ীর চাবি শুধু আমার কাছে এবং আমার মায়ের কাছে আছে। ভাড়াটিয়াদের প্রতি নির্দেশ রাত ১১টার পর বাসায় কেউ প্রবেশ করতে পারবে না। আমি যেহেতু বায়িং হাউজে কাজ করি। আমার রাত করে বাসায় ফিরতে হয়। তাই এক সেট চাবি আমার কাছে রয়েছে। মেয়েটি বোদহয় কোন ভাগাটিয়ার বাসায় এসেছে। দেরী করে আসার কারণে বোদহয় ভিতরে ঢুকতে পারছে না। আমার মায়া হল। শত হলেও সুন্দরী তরুণী। আমি ঠিক করলাম আমি ঢুকার সময় ওকে নিয়েই ঢুকব। বাসার সামনে এসে জানতে চাইলাম আপনি? কোথায় যাবেন?
বলল, আমি আসলে কোথায়ও যাব না। আমার স্বামীকে খুজতে বের হয়েছি। আমার স্বামী আমাকে একা রেখে কোথায় যেন গেল! আমি বেশ অবাক হলাম এমন রেসপনসিবিলিটিলেস স্বামীর কাজ দেখে।
আমি বললাম, এতো রাতে একা থাকা ঠিক না। আপনার স্বামীকে কল করুণ। বলল, কল করছি। ধরছে না। আমি বেশ বেকায়দায় পড়লাম। আমি বললাম, তাহলে আপনি বরং, সামনে একটা হোটেল রয়েছে। সারা রাত খোলা থাকে, সেখানে গিয়ে বসুন। বলল, আমি একা যাব? প্লিজ আপনিও চলুন না!
আমি দ্বীধা কাটিয়ে বললাম চলুন। আমার আগামীকাল অফিস বন্ধ। একটা সুন্দরী মেয়েকে একা ছাড়তে মন চাইছিল না। অবশ্য একটাই ভয়, বউ যদি জানে! কিন্তু, সকাল হওয়ার আগে বউয়ের ঘুম ভাংবে না।
মেয়েটিকে নিয়ে হোটেলে বসে চায়ের অর্ডার দিলাম। হোটেল পরিচিত। আমাকে এতো রাতে একটা মেয়েকে নিয়ে বসতে দেখে হোটেলের লোকরা সন্দেহের চোখে দেখছে। আমি বিষয়টি উপেক্ষা করলাম।
মেয়েটি এর মাঝে কথা বলা শুরু করল। কোথায় তার বাসা, কি তার পড়াশুনা ইত্যাদি ইত্যাদি। খুব কথা বলে মেয়েটা।কিছুক্ষনের মাঝেই আমি ঘটনা উৎঘাটন করলাম। মেয়েটি যাকে স্বামী পরিচয় দিচ্ছে সে একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী। মেয়েটিকে মূলত উপপত্নী করে রেখেছে। তার বউ রয়েছে। আজ বউ মেয়েটিকে সেই ব্যবসায়ীসহ হাতেনাতে ধরেছে। দু'পক্ষের সংঘর্ষ হয়েছে। মেয়েটিকে বাসা থেকে বের করে দিয়েছে। সেই ব্যবসায়ী মেয়েটিকে এতো রাতে একা রাস্তায় ফেলে বউ ম্যানেজ করতে গিয়েছে।তাই কল রিসিভ করছে না। মেয়েটি বলছে মেয়েটিকে হুজুর দিয়ে বিয়ে পড়েছে।
আমার যা বুঝার বুঝা হয়ে গেল। মেয়েটির সাথে নাম্বার আদান প্রদান করে নিলাম। মেয়েটি সকাল হলেই বাবার বাসায় যাবে। এতো রাতে বাবার বাসায় যেতে পারছে না।
পরের দিন বিকেলে মেয়েটিকে দেখা করতে বললাম। আমি একটা ব্যবস্থ্া করব এই আশ্বাসও দিলাম। সকাল হলে মেয়েটি চলে গেল। আমিও সকাল সকাল বাসায় ঢুকলাম। বউ টের পায়নি। ঘুমাচ্ছে। আমি আস্তে পাশে গিয়ে শুয়ে পড়লাম। ঘুম ভাঙ্গল মেয়েটির কলে। মেয়েটির নাম স্বর্ণা। স্বর্ণা জানাল দেখা করতে চায়। আমি দূরের এক ফাষ্ট ফুড শপে আসতে বললাম। দ্রুত গোসল করে ভাত খেয়ে বের হয়ে গেলাম।সেই ফাষ্টফু শপে যেয়ে দেখি স্বর্ণা অপেক্ষা করছে। ওকে বললাম, আমি তো কিছু করতে পারব না। কিন্তু আমার এক বন্ধু রয়েছে পুলিশে। ও হয়তো সাহায্য করতে পারবে। পুলিশের এডিসি আমার বন্ধু। আমার বন্ধুকে কল করে ওকে সব খুলে বললাম। ও বলল, থানায় নিয়ে যেতে। ওসিকে বলে দিচ্ছে। থানায় গিয়ে ওসির সাথে দেখা করলাম। বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের একটি অভিযোগ লিখলাম। এরপর পুলিশ গিয়ে সেই ব্যবসায়ী আতিককে ধরে নিয়ে আসল। সেখানে অনেক কথা কাটা কাটি হলো।সব শেষ মামলা থেকে বাচতে আতিক সাবেহ ১০ লাখ টাকা দেন মহরে বিয়ে করল।
এরপর থেকে স্বর্ণার সাথে নিয়োমিতই যোগাযোগ। আতিক সাহেব বাসা ভাড়া করে দিয়েছে। কিন্তু তিনি নিজে খুব কম আসেন। আমাকে বাসায় দাওয়াত করল একদিন। দু'রুমের ফ্লাটে এক থাকে। আমি গিয়ে দেখি স্বর্ণা একা। আমার জন্য রান্না করেছে। আমি এর মাঝে লোভী হয়ে উঠেছি মনে মনে। স্বর্ণা যখন রান্না ঘরে গেল আমি পিছনে পিছনে গিলাম। ওর সুন্দর পিঠ আমাকে টানছিল। সাথে মনে করিয়ে দিচ্ছিল স্বর্ণার সুডোল বুকের কথাও। আমি হঠাৎই ওকে পিছন থেকে জড়িয়ে ধরলাম। ও ধস্তা ধস্তি করছিল। এর মাঝে আমার একটি হাত ওর ব্লাউজ ও ব্রা ভেট করে দুধে চলে গেল। স্বর্ণা কান্না কাটি শুরু করল। বাধ্য হয়ে ছেড়ে দিলাম। স্বর্ণা বলল, আমি আপনাকে ভাইয়ের জায়গা দিয়েছি। ছিঃ সব পুরুষ এক!
আমি কিছুক্ষণ বুঝালাম। আবার সুযোগ পেলেই ওকে জড়িয়ে ধরছি। এভাবে সেদিন বিদায় নিলাম। এরপর ফোনে নানাভাবে ওকে সেক্সের অফার দিতাম। ও রিজেক্ট করত। আমি মাঝে মাঝে ওর বাসায় যেতাম। জোর করে দুধ চুষতাম। এখন অবস্থা এমন দাড়াল, উপরের টুকুতে আর স্বর্ণার আপত্তি নেই। কিন্তু, আমার টার্গেট মিস হয় না। একদিন সুযোগ বুঝে দুধ চুষার ফাকে পেটিকোট তুলে ফেললাম। এরপর ভোদা চোষা শুরু করলাম। প্রথম বাধা দিলেও পরে ভোদা চুষতে দিল। কিন্তু, এরবেশী আগুতে দেয়নি।
এরপর এক ছুটির দিনে গিয়ে দেখলাম বাসায় স্বর্ণা একা। বললাম আতিক সাহেব আসবে না। বলল, বিদেশে গেছে। আগামী সাপ্তাহে আসবে। আমি স্বার্ণাকে জড়িয়ে ধরলাম। খুব আদর করতে লাগলাম। ওর স্বভাব মতো প্রথমে কিছুক্ষন বাধা দিল। সারা মুখে গলায় আদর করে সোফায় শোয়ানো অবস্থায় ব্রা এবং ব্লাউজ পুরো খুলে ফেললাম। অনেকক্ষণ দুধ চুষলাম। এর মাঝে নিচে হাত দিলাম। এর পর আদর করতে করতে পেটিকোট তুলে ভোদা চোষা শুরু করলাম। দশ মিনিট শুধু ভোদা চুষলাম। এর মাঝে স্বার্ণা চরম উত্তেজিত হয়ে উঠল। আমি প্যান্ট খুলছি দেখেও কিছু বলল না। এরপর আমার সোনা ওর ভোদায় সেট করে ঢুকিয়ে দিলাম। নানা ষ্টাইলে অনেকক্ষণ চুদলাম। এরপর মাল বাইরে ফেললাম। সেদিনের পর থেকে কনডম কিনে ওর বাসায় যাই। প্রতিবার গেলে কমপক্ষে দুইবার না করে আসি না। এখন স্বর্ণা বাসা ফাকা থাকলেই আমাকে কল করে। দু'জনেই দ্বৈত জীবন কাটাচ্ছি।

 
Share it:

Post A Comment:

0 comments: