অসাধারণ সুন্দরী টিভির সংবাদ পাঠিকাকে গার্ল ফেন্ড বানিয়ে লাগানোর গল্প

Share it:
বি:দ্র: এটি কোন চটি নয়। বরং, ফ্রি চটির নিয়মিত লেখক হিমেল খানের মনো দৈহিক ভালবাসার গল্প। এই গল্প যে কেউ কপি করতে পারেন। তবে, সূত্র হিসেবে "ফ্রি চটি থেকে নেওয়া হিমেল খানের গল্প" উল্লেখ করার অনুরোধ রইল। যদি "ফ্রি চটি থেকে নেওয়া হিমেল খানের গল্প" না লিখেন, আমরা আপনার বিরুদ্ধে কোন আইনগত ব্যবস্থাগ্রহণ করতে পারবনা। কিন্তু, এটি নিশ্চিত হব, আপনি একজন জারজ সন্তান। যার বাবার কোন পরিচয় নেই।

আমি ৪০ বছর বয়সের একজন সফল ব্যবসায়ী, সুখী স্বামী এবং পিতা। একজন সফল এবং সুখী মানুষ হিসেবে সমাজে পরিচিত। কিন্তু, ব্যবসায় সফল হওয়ার সাথে সাথে আমার চরিত্রের অধপতন শুরু হয়। যখন আমার অতো টাকা ছিল না, আমার বউ ছাড়া কোন মেয়ের সাথেই শারিরীক সম্পর্ক ছিল না। কিন্তু, টাকা মানুষকে নষ্ট করে দেয়। আমিও ব্যক্তিক্রম নই। টাকা আসার সাথে সাথে আমার মাগীবাজী অভ্যাস গড়ে উঠে।
এখন যে মেয়েকেই দেখি লাগাতে মন চায়। অফিসের মেয়ে থেকে শুরু করে হাই ক্লাস পতিতা, সবাই আমার টার্গেট। কিন্তু, এই জীবনটা খুবই গোপন। বিশ্বস্ত কিছু লোক ছাড়া কেউ জানে না আমার এই গোপন জীবনের গল্প।
একদিন রাতে টিভির রিমোট চাপার সময় এক অখ্যাত টিভির সংবাদে গিয়ে থেমে পড়লাম। এক অসাধারণ সুন্দরী মেয়ে সংবাদ পড়ছে। টানা টানা চোখ, খাড়া নাক, বিধাতার নিজের হাতে তৈরী সুন্দরী এক সংবাদ পাঠিকা খবর পড়ছিল। আমি তাকে দেখলাম। মনে মনে তার সাথে সহবাসও করলাম। কিন্তু, তার নাম জানা আর হয়নি। পরেরদিন অফিসে গিয়ে আমাদের এ্যাডর্ভাটাইজমেন্ট যে করে এবং আমার মাগীর মেইন সাপ্লাইয়ারকে ডাকলাম। তার কাছে টিভি চ্যানেলের নাম বলে রাত আটটায় কে সংবাদ পড়েছে জানতে চাইলাম। সে সাথে সাথে সেই টিভি চ্যানেলে কল করে জানল মেয়েটার নাম বিথী। নতুন সুযোগ পেয়েছে। আমি এবার মেয়েটিকে আমার চাই জানালাম।
পরের দিনই আমার দালালের কল পেলাম। আমার দালাল জানাল, মেয়েটি এই ক্যাটাগরীর না। ধনী ফ্যামিলীর মেয়ে। শখে সংবাদ পড়ে। আমি বললাম ওদের এ্যাডভাটাইমেন্টের অফার দেও।ওদের তো অভাবী চ্যানেল।নতুন এসেছে। টিআরপি খারাপ।আমার মেয়েটিকে চাই।আমার দালাল জানাল, দেখি কি করতে পারি। সেদিন বিকেলে জানাল, মেয়েটির সাথে মিটিং ফিক্সড করেছে। আজ রাতের ডিনার।কিন্তু যা করার আমাকে করতে হবে। ওর দ্বারা মিটিং ফিক্সড করার বাইরে কিছু করা সম্ভব না।আমি তাতেই রাজী হলাম। রাজধানীর এক দামী রেষ্টুরেন্টে ডিনারে গেলাম। আমার সাথে পরিচয় করিয়ে দিয়ে দালাল কেটে পড়ল।
বিথীকে বেশ বিরক্ত মনে হচ্ছিল। নিজের ইচ্ছের বিরুদ্ধে এসেছে বুঝা গেল। কিন্তু, আমার সাথে কিছুক্ষণ কথা বলার পর আর বিরক্ত থাকল না। সবাই বলে নাকি আমি কথার যাদুগর। সেদিনই ফেইসবুকে বন্ধু হলাম। নানা রসিকতা করলাম। সে জানাল, টিভি চ্যানেল থেকে তাকে জানিয়েছে, এক বড়লোকের চোখ পড়েছে তার উপর। দেখা করে আস। নয়তো চাকরী থাকবে না। কিন্তু, আমার সাথে কথা বলে নাকি সে বুঝেছে, আমি ওতো খারাপ না। আমি জানালাম, আমি আসলে টিভিতে দেখেই তার ভক্ত হয়ে গেছি। ইত্যাদি ইত্যাদি। সেই শুরু। এরপর দামী ফিগট কিনা, নানা জায়গায় ঘুরা। এক সময় এসে থামল আমার আসল উদ্দেশ্যে। একদিন বললাম, চলো গাজীপুরে আমার একটা বাগান বাড়ী রয়েছে। গেলে তোমার মন ভাল হয়ে যাবে। প্রকৃতির মাঝে হারিয়ে যাবে। বিথী আমার কথার প্যাচে পড়ে গেল। তাকে নিয়ে সকাল সকাল বাগার বাড়ীর উদ্দেশ্যে রওনা হলাম। বিথী বাগান বাড়ী দেখে মুগ্ধ। কিছুক্ষণ ঘুরাঘুরির পর সুইমিং পুলে গোসল করতে নামলাম। বিথী পড়েছিল একটি ট্রাউজার আর টি শার্ট। ওর দুধ দুইটি টি শার্ট ভেদ করে বের হয়ে আসতে চাইছে যেন। গোসল করার সময় দুষ্টামীর ছলে ওকে জড়িয়ে ধরলাম। ওর দুধের উপর দিয়ে। কিন্তু, ওর কোন বাধা নেই।সুইমিং পুলেই নিজের উপর নিয়ন্ত্রণ হারালাম। ওর ঠোটে চুমু দিলাম। ও রেসপন্স করছিল। হঠাৎ ওর খেয়াল হলো আমরা প্রকাশ্যে প্রেমে লিপ্ত হয়েছি।বলল,জনাব এটা প্রেমের জায়গা নয়। এটা উন্মুক্ত জায়গা। প্রেমের জায়গা বন্ধ ঘর। দ্রুত সুইমিং পুল থেকে উঠে চেঞ্জ রুমে চেঞ্জ করে ওকে নিয়ে রুমে প্রবেশ করলাম। রুমে প্রবেশ করেই আমরা দু'জনই পাগল হয়ে উঠলাম। ফেঞ্চ কিসের সাথে সাথে কে কার জামা খুলবে তার প্রতিযোগীতায় লিপ্ত হলাম। বিথী আমার টি শার্ট খুলছিল। আমি বিথীর টি শার্ট খুলে ফেললাম। এবার ব্রার হুক খুলছি। জামা খুলেই আমার ফেঞ্চ কিসে লিপ্ত হলাম। এদিকে আমার সুদক্ষ হাত ওর ব্রা খুলে ফেলল। ওর বিশাল সাইজের বড় বড় দুধ গুলো প্রকাশ্যে আমার সামনে। কিন্তু, আমি দেখতে পারছিনা। শুধু হাত দিয়ে টিপতে পারছি। কেননা, আমারা তখনও ফ্রেঞ্চ কিসে লিপ্ত।
এক সময় নিচে নামতে থাকলাম।সারা মুখে আদরে ভরিয়ে দিয়ে আমি গলায় চুমু দিয়ে বুকে নামলাম। ওর দুই দুধকেই চুমুতে চুমুতে ভরিয়ে দিলাম। এক দুধে চুমু দিচ্ছি তো অন্য দুধ হাত দিয়ে টিপছি। এরপর নিচে নামলাম। ওর নাভীতে আদর করে নিচে নেমে ওর ক্লিন সেভ ভোদা চুষা শুরু করলাম। ওর ভোদা আগে থেকেই ভিজে ছিল। কখনও চুষছিলাম তো কখনও আঙ্গুল চালাচ্ছিলাম। ও আর সহ্য করতে পারছিলা না। বলল, এবার শুরু কর। আর পারছিনা। আমি এরপর আমার সোনাকে ওর ভোদায় সেট করে ঢুকালাম। কিছুক্ষণ সাধারণ ষ্ট্যাইলে করার পরই আমার মনে হল, আমার যেন সময় শেষ হয়ে আসছে। এর মাঝে আবার ওকে আদর করতে থাকলাম। বললাম, আমাকে ভালবাস তো। বলল, অনেক। নয়তো, এমন সাড়া দেই। আমি সব সময় দেখেছি। বেশী উত্তেজিত হয়ে মাল আউটের সময় হলে, প্রেমের কথা বললে টাইম বাড়ে। এভাবে কিছুক্ষণ করে আমার উপর উঠে করালাম। আবার মনে হচ্ছিল আমার টাইম হয়ে গেছে। আবার প্রেমের কথা শুরু করলাম। এবার ষ্ট্যাইল চেঞ্জ করে কুত্তা ষ্ট্যাইলে দিলাম। ও জানাল এই ষ্ট্যাইলে ব্যাথা পাচ্ছে। আবার স্বাভাবিক ষ্ট্যাইলে আসলাম। যখনই সময় শেষ মনে হচ্ছিল, প্রেমের কথা বলছিলাম। সারা শরীরে আদর বাড়িয়ে দিয়ে ঠাপ দেওয়া কমিয়ে দিচ্ছিলাম। এটি বেশ কার্য্যকর পদ্ধতি। অতিতে এই পদ্ধতিতে অনেক হেল্প পেয়েছি। যাই হোক, প্রায় ১ ঘন্টা ৩০ মিনিট করার পর মাল আউট করলাম। দুইজনেই টায়ার্ড হয়ে পড়লাম। ওর শরীরের উপর আমার শরীরের ভার ছেড়ে দিলাম।
কতক্ষণ ছিলাম জানি না, এরপর উঠে দু'জনেই ফ্রেশ হলাম। কিন্তু দু'জনের জন্মদিনের পোষাকে।জন্মদিনের পোষাকেই আবার বিছানায় এসে শুলাম। আবার আদর খুনশুটির মাঝে আমার সোনা আবার দাড়ানো ধরল। ওকে বললাম, এবার আমারটা চুষে দেও। ও সাথে সাথে চুষা শুরু করল। খুব প্রফেশনাল চোষা। বুঝাই যায়, দীর্ঘদিনের অভ্যাসে এমন সুন্দর চোষা রপ্ত করেছে। অনেকক্ষণ চোষার পর, আমি আবার একটিভ হলাম। আবার আগের মতো সারা শরীর আদর, দুধ চুষা,ভোদা চোষার পর লাগানো শুরু করলাম। বিভিন্ন ষ্ট্যাইলে ১ ঘন্টা করার পরও এবার আর মাল বের হচ্ছিল না। দু'জনেই এর মাঝে টায়ার্ড হয়ে পড়ছিলাম। রেষ্ট নিয়ে আবার শুরু করছিলাম। এভাবে প্রায় দুই ঘন্টা করার পর দ্বিতীয়বার মাল আউট হলো।
এখন বিথী আমার গার্ল ফেন্ড হয়ে গেছে। আবার পরিবারের কথা ও জানে। তাই সম্পর্কটা গোপন সবার কাছে। অনেকে বলে বিথী আমার রক্ষিতা। আমি সত্যি বলছি, বিথী ছাড়া কাউকে লাগিয়ে আমি এখন আর তিপ্তি পাই না। ওর সাথে শারিরিক সম্পর্কটাই উপভোগ করি। তাই মাগীবাজী এখন বন্ধ।
Share it:

Post A Comment:

0 comments: