মাদক ব্যবসায়ীর ষোড়ষী কন্যাকে লাগানোর গল্প

Share it:

 বি:দ্র: এটি কোন চটি নয়। বরং, ফ্রি চটির নিয়মিত লেখক হিমেল খানের মনো দৈহিক ভালবাসার গল্প। এই গল্প যে কেউ কপি করতে পারেন। তবে, সূত্র হিসেবে "ফ্রি চটি থেকে নেওয়া হিমেল খানের গল্প" উল্লেখ করার অনুরোধ রইল। যদি "ফ্রি চটি থেকে নেওয়া হিমেল খানের গল্প" না লিখেন, আমরা আপনার বিরুদ্ধে কোন আইনগত ব্যবস্থাগ্রহণ করতে পারবনা। কিন্তু, এটি নিশ্চিত হব, আপনি একজন জারজ সন্তান। যার বাবার কোন পরিচয় নেই।

 


আমি একজন মানবাধিকার কর্মী। একটি আন্তর্জাতিক মানবাধিকার সংস্থার হয়ে কাজ করি। আমার কাজ সমাজের বিপদগ্রস্থ লোকদের সহযোগীতা করা। আমাদের অফিসে হঠাৎই একদিন এলো, এক মহিলা। তার দাবী তিনি পুলিশ কর্তৃক হয়রানীর স্বীকার। স্বাভাবিকভাবেই আবেদন করার পর, আমাদের নিয়ম অনুযায়ী একজন কর্মকর্তাকে তদন্তের দায়িত্ব দেয়। সেই দায়িত্ব এসে পড়েছে আমার উপর। আমি যথারীতি তার সাথে কথা বলি। তার দাবী, পুলিশ তার থেকে ১ লাখ টাকা নিয়েছে তার স্বামীকে শুধু শুধু আটক করে। তিনি বস্তিতে থাকেন। তাই তিনি বিভিন্ন দপ্তরে পুলিশের বিরুদ্ধে অভিযোগ দিয়েছেন। পুলিশ এতে ক্রুদ্ধ হয়ে তার বাসায় প্রতিনিয়ত হামলা চালায়।
স্বাভাবিকভাবে পুলিশ কর্মকর্তারা সাথে কথা বললাম। স্থানীয়দের সাথে কথা বললাম। জানতে পারলাম, তিনি এলাকার একজন কুখ্যাত মাদক ব্যবসায়ী। মাদক ব্যবসায়ীরা নির্বিঘ্নে মাদক বাণিজ্য করার জন্য পুলিশ কর্মকর্তাদের উপর অভিযোগ দেয়।
আমি যা বুঝার বুঝে গেলাম। কিন্তু, তদন্তের স্বার্থে সেই মাদক ব্যবসায়ীর বাসায় যেতে হলো। বাসায় গিয়ে দেখলাম, বস্তির মধ্যে যেন রাজপ্রসাদ করেছে! ৫৬ ইঞ্চি টিভি। ফ্রিজ, ওয়াশিং মিশিন। কি নেই, সেই বাসায়?
এই সময় ওই মাদক ব্যবসায়ী মহিলা, তার পরিবারের সবার সাথে পরিচয় করিয়ে দিতে লাগল। এর মাঝে তার একটি মেয়েকে দেখে আমার মাথা খারাপ হয়ে গেল। বয়স খুব বেশী হলে ১৬-১৭। অপরূপ সুন্দরী। বললাম, আপনার মেয়েকে স্কুলে পড়ান না? তিনি না সূচক জবাব দিল। বুঝতে পারলাম, মায়ের সাথে মেয়েও মাদক ব্যবসায় জড়িয়ে গেছে। কাচা টাকার লোভ সামলানো কঠিন!
সেদিন বিদায় নিয়ে আবার আসব জানিয়ে চলে আসলাম। কেইসটায় শুধু শুধু খাটনি করছি, বুঝতে পারছিলাম। কিন্তু, অফিসের নিয়ম অনুযায়ী প্রতিটা বিষয়ে রিপোর্টে সাবমিট করতে হবে।
পরেরদিন আবার গেলাম। সেদিন কিছুক্ষণ আগে নাকি পুলিশ এসেছিল। তাই বাসায় কেউ নেই। শুধু মাদক ব্যবসায়ীর ষোড়সী সুন্দরী কণ্যা ছাড়া। আমাকে দেখেই বসতে বলল। আমিও বসে বললাম, তোমার মা নেই। বলল, পুলিশ এসেছিল। তাই সবাই পালিয়ে গেছে। আমি ছাড়া কেউ নেই। আমি বললাম, পুলিশ তোমাকে বিরক্ত করে না? মেয়েটি জানাল, তাকেও একবার ধরে নিয়ে গিয়েছিল। কিন্তু, যেহেতু তার বয়স ১৮ হয়নি, কিশোর সংশোধনাগারে পাঠানোর ঝামেলার কারণে তাকে আর চালান করেনি।
মেয়েটির কাছে জানতে চাইলাম, তোমার ভাল হতে ইচ্ছে হয় না? এখনও সময় আছে। তোমার বয়স কম। বিয়ে করে, এই নরক থেকে বেচে যেতে পারবে!
মেয়েটি তাচ্ছিল্যের হাসি হেসে বলল, আমাকে কে বিয়ে করবে? আরেকজন মাদক ব্যবসায়ীই তো! এটাই আমাদের জীবন। এটা আমরা উপভোগ করি!
অনেকক্ষণ কথা হলো। মেয়েটাকে যেমন ভেবেছিলাম তেমন না। বেশ সোজা সাপটা কথা বলে। বাস্তব অভিজ্ঞতা অনেক থাকার কারণে, কথা বলে আটকানো যায় না।
বস্তিতে ঘর হলেও, দোতালা ঘর। নিচের তালায় গতদিনও এসেছিলাম। বললাম, তোমাদের দোতালাটা দেখানো যায় না? বলল, চলুন। দোতালার সরু সিড়ি বেয়ে উঠতে যেতেই তার বুকের সাথে আমার হাত লাগল। অনেকটা আমার ইচ্ছেকৃতই ছিল। লোভ সামলাতে পারিনি। কিন্তু, মেয়েটির কোন প্রতিক্রিয়াই হলো না।
দোতালায় উঠে প্রথম ঘরটার দরজা খুলে প্রবেশ করতেই অন্ধকার ঘরের সুইচ মেয়েটি হাত দেওয়ার আগেই, আমার মাথা খারাপ হয়ে গেল। নিজেকে ধরে রাখতে পারিনি। ওকে আমার বুকে টান দিলাম। মেয়েটি কোনরূপ বাধা না দিয়ে আমার বুকে স্থান নিলো। আমি নিয়ন্ত্রণ হারিয়ে ওর মুখে ঘাড়ে চুমু দিতে শুরু করলাম। কিন্তু, বাস্তব বুদ্ধি থেকে মেয়েটি বলল, দরজা আটকে দিন। আমি দরজা আটকালাম। এরপর মেয়েটি লাইট জ্বালাল। লাইটের আলোতে পৃথিবীর সবচেয়ে সুন্দরী মেয়ে আমার সামনে মনে হলো। আমি আবার ওকে আদরে আদরে ভাসিয়ে দিতে শুরু করলাম। মেয়েটি আমার আদর উপভোগ করছিল। এরপর আমি গলা থেকে নিচের দিকে নামা শুরু করলাম। মেয়েটি আমাকে বাধা দিয়ে বলল, অপেক্ষা করতে। এরপর খুব দ্রুত জামা খুলে ফেলল। আমার সামনে এক ষোড়সী কণ্যা দাড়িয়ে আছে। শরীরে একটি সুতাও নেই। সে তার জামা ভাজ করে রাখছিল। জামা ভাজ করে রেখেই আমাকে বিছানায় টান দিল। আমি ওর সারা শরীরে আদর করা শুরু করলাম। নামতে নামতে ওর ভেজানায় আমার জিহবার যেতেই মেয়েটি ছটফট করা শুরু করল। আমার চুল শক্ত করে টানছিল। আমি বুঝতে পারলাম এতোক্ষনে মেয়েটিও উত্তেজিত হয়ে উঠেছে। আমি আমার জিহবার কাজ চালিয়ে গেলাম। মেয়েটি কাচছিল। আমিও আর নিজেকে সামলাতে পারছিলাম না। আমার সোনা ওর ভোদায় ফিট করে চাপ দিতেই ঢুকে গেল। বুঝতে পরলাম, মেয়েটি সেক্সে অভ্যস্ত।
প্রায় ১০ মিনিট নানা ষ্ট্যাইলে লাগালাম। শেষের দিকে মেয়েটির আর সহ্য হচ্ছিল না। আমাকে বলল, এবার শেষ করেন। আমি আর নিতে পারছিনা। আমারও তখন মাল সোনার মাথায়। দেরী না করে পুরোটাই তার ভিতরে ছেড়ে দিলাম। তারপর দু'জনে জড়িয়ে ধরে অনেকক্ষণ নিরবে শুয়ে থাকলাম। মেয়েটি বলল, প্রতিবার সেক্সের পর একটি অতৃপ্তি থাকে। আজ জীবনে প্রথমবার চরম তৃপ্তি পেলাম।
এরপর আমি উঠে পড়লাম। আইপিল কিনার নাম করে ৫০০ টাকা দিতে চাইলাম। মেয়েটি হেসে দিল। টাকাটা নিল না। বলল, আইপিল কিনার টাকা আমার কাছে আছে।
এরপর নাম্বার আদান প্রদান হলো। মেয়েটি বলল, এখানে আর হবে না। কখনও ইচ্ছে হলে, ওকে কল দিলে ও নিজে দেখা করতে যাবে। এরপর বিভিন্ন হোটেলে অনেকবারই মেয়েটির সাথে আমার সেক্স হয়েছে। প্রতিবারই দু'জনেই তৃপ্তি পেয়েছি। যদিও, ওর মায়ের কোন উপকার আমি করতে পারিনি। সত্যি রিপোর্টই জমা দিয়েছি।
পরবর্তীতে আমি বিদেশে পোষ্টিং নিয়ে চলে আসলাম। আর যোগাযোগ হয়নি। এরপর ৩ বছর পর দেশে একেবারে ফিরলে, আবার ওর খোজ নিয়ে জানতে পারি, সে তখন জেলে রয়েছে।
এরপর আর খোজ নেওয়া হয়নি। কিন্তু, মাঝে মাঝেই মনে হয় ওর কথা। কিন্তু, অজানা ভয়ে আর খোজ নেওয়া হয় না।

Share it:
Next
This is the most recent post.
Previous
Older Post

Post A Comment:

0 comments: