মুক্তাকে লাগানোর গল্প

Share it:
 বি:দ্র: এটি কোন চটি নয়। বরং, ফ্রি চটির নিয়মিত লেখক হিমেল খানের মনো দৈহিক ভালবাসার গল্প। এই গল্প যে কেউ কপি করতে পারেন। তবে, সূত্র হিসেবে "ফ্রি চটি থেকে নেওয়া হিমেল খানের গল্প" উল্লেখ করার অনুরোধ রইল। যদি "ফ্রি চটি থেকে নেওয়া হিমেল খানের গল্প" না লিখেন, আমরা আপনার বিরুদ্ধে কোন আইনগত ব্যবস্থাগ্রহণ করতে পারবনা। কিন্তু, এটি নিশ্চিত হব, আপনি একজন জারজ সন্তান। যার বাবার কোন পরিচয় নেই।


মুক্তাকে আমি প্রথম দেখি আমার বাসায় সিড়ি দিয়ে উঠার সময়। বোরখা পড়েছিল। কিন্তু মুখ খোলা। সুন্দরী মেয়ে দেখলেই আমার মনটা খারাপ হয়ে যায়। বারবারই মনে হয়, ইস মেয়েটিকে যদি লাগাতে পাড়তাম!
মুক্তা দেখতে যথেষ্ট সুন্দরী। তাই আমারও লোল পড়ছিল। কিন্তু, ভাড়াটেদের দিকে চোখ দিতে নেই। তাও আবার আমার বাসায়ই তাদের অফিস। তাই চোখ নামিয়ে আমার অফিসে ঢুকে গেলাম। মুক্তা কোন অফিসের মেয়ে তা আর দেখা হলো না। এখানে বলে রাখা ভাল, আমি একজন ৩৫ বছরের ব্যাচেলার। নানা জায়গায় মুখ মেরে জীবন কাটাই। আমার বাড়ীটা কমার্শিয়াল। এই বাড়ীটা আমার বাবার করা। এক ফ্লাটে আমার রাজনৈতিক অফিস। অন্য সব ফ্লাট ভাড়া দেওয়া। এলাকায় যেহেতু রাজনীতি করি, তাই মেয়েদের সামনে আমাকে খুব ভদ্র সেজে থাকতে হয়। এলাকার বাইরে বা বিদেশে গিয়ে মুখ মারি। কিন্তু পটিয়ে মেয়ে লাগান, আমাকে দিয়ে হয় না। তাই যাই করি, টাকা দিয়েই করি।
হঠাৎই একদিন চার তালায় আমার ভাড়াটে অফিসে গন্ডগোল হয়েছে শুনে গেলাম। গিয়ে দেখি এলাকার কিছু ছিচকে মাস্তান এসেছে। উসুলী কাজে। তাদের এক লোকের টাকা মেরে দিয়েছে আমার চার তালায় নতুন উঠা ভাড়াটে। ওরা আমাকে বেশ ভাল করে চিনে। আমি যেহেতু এলাকার প্রভাবশালী, সেই হিসেবে ওরা আমাকে ভয়ও পায়। আমাকে দেখে বলল, ভাই আপনার বাসায় বাটপার উঠেছে শুনে আসলাম। এতো বড় সাহস, ইত্যাদি, ইত্যাদি। আমি বললাম, তোদের বাটপার তাড়ানোর ঠিকে কে দিয়েছে। যা, ভাগ। যিনি টাকা পায়, তিনি ছাড়া সব হারামজাদা ভাগ। নয়তো এখনই সব গুলোকে পুলিশে দিব। আমার ধমক খেয়ে মাস্তান গোষ্টি পালাল। যিনি টাকা পায়, তাকে আর অফিসের মালিককে নিয়ে বসে সমাধান করে দিলাম। টাকা দেওয়ার জন্য তিন মাসের সময় নিল।
বিচার শেষ হতেই সেই মেয়েটার দিকে চোখ পড়ল। সেই মেয়েটা এই অফিসে চাকরী করে। আজ একটা কমলা কালারের জামা পড়ে আছে। বোরখা পড়েনি। তাই বিশাল বিশাল দুধ গুলো বেপরোয়াভাবে জামা ভেদ করে বের হয়ে আসতে চাইছে।  পাওনাদার যেতেই আমার অপরিচিত নতুন উঠা বছর ৩৫ এর বাটপার মহিলা আমার সেবায় মন নিবেশ করল। নানাভাবে আমাকে ধন্যবাদ দিতে শুরু করল। চা-সিগেরেট দিয়ে আপ্যায়ন করল। মুক্তা এই অফিসের রিসিপশানে কাজ করে। বয়স ২০-২২ হবে। এরা বিদেশে লোক পাঠায়। এক মহিলা এই কোম্পানীর মালিক। পুরো দুই নাম্বার। আমি বললাম, এই এলাকায় রাজনীতি করি। আপনি আমার বাসায় উঠে বাটপারি ব্যবসা করলে তো আমার সন্মান কিছু থাকবে না।মালিক মহিলা, নানা ভাবে ব্যাখ্যা দিতে শুরু করল, সে বাটপার না। আমার কেয়ারটেকার তাকে ভাড়া দিয়েছিল। যাই হোক, আমরা কথা বলতে বলতে মুক্তা উঠে আসল মহিলার কাছে। জানাল, বিদেশ যাওয়ার ব্যাপারে কথা বলতে কে যেন এসেছে। আমি বিদায় নিয়ে আমার অফিসে ফিরলাম।
দুইদিন পর হঠাৎ আমার কেয়ারটেকার কল দিয়ে জানাল, বাসায় বড় রকমের গন্ডগোল হচ্ছে। অনেক ছেলে পেলে এসেছে। আমি যেন তাড়াতাড়ি আসি। আমি পুলিশের টিম নিয়ে অফিসে ঢুকলাম। গিয়ে দেখি হুলুস্থুল অবস্থা চার তালার অফিসে। প্রায় ৪০-৫০ জন বিভিন্ন কলেজের ছাত্র রাজনীতি করা ছেলে পেলে এসেছে। তাদের লোকের ১০ লাখ টাকা মেরে দিয়েছে। আমি ঢুকতেই সবাই আমাকে চিনল। জানাল, আমি যা বলব তাই করবে। পুলিশ আমাকে বলল, এরেষ্ট করে নিয়ে যাই। নয়তো মহা গন্ডগোল হবে। কতক্ষন সমালাব। আমিও রাজী হলাম। ছেলে পেলে আমাকে আর পুলিশ দেখে কমতে থাকল।
পুলিশ অফিসের সবাইকে ধরে নিয়ে যাচ্ছিল। আমি অনুরোধ করে মুক্তাকে এ্যারেষ্ট করতে দেই নাই। আমি বললাম, অফিসের সবকিছু কাউকে তো বুঝিয়ে দিতে হবে। একে রেখে যান। আমার কথায় মুক্তাকে রেখে গেল। আমার কথায় মুক্তাকে রেখে বাকী সবাইকে নিয়ে গেল। মুক্তাকে পুলিশ বলল, সব ড্রয়ারে তালা দিয়ে, সবকিছু ঠিক-ঠাক করে আমাকে চাবী বুঝিয়ে দিতে। অফিসের জিনিস পত্রের বিষয়ে পরে সীদ্ধান্ত হবে। এদিকে আমার কেয়ারটেকার এতো ঝামেলা দেখে মোবাইল বন্ধ করে হাওয়া। পুলিশ যাওয়ার পর, মুক্তা একা কাদছিল। আমি গিয়ে বললাম, এখন কেদে কি হবে। বাটপারি করার সময় মনে ছিল না। মুক্তা বলল, ভাইয়া আমি তো কিছু করি নি। আপনি না থাকলে আমাকেও ধরে নিয়ে যেত। আমি বললাম, যা হওয়ার তো হয়েছে, এখন অফিস টা গোছাও। সব কিছু গুছিয়ে আমাকে চাবী দিয়ে তুমি যাও। ও বলল, ভাইয়া আমি গত মাসের বেতন পাইনি এখনও। বলেছে নতুন অফিস নিয়েছে অনেক খরচ হয়েছে। ২-৪দিনের মাঝে আমার বেতন দিয়ে দিবে। ম্যাডাাম কি ২-৪দিনের মাঝে ছাড়া পাবে? আমি বললাম, কি মামলা দেয় তা তো জানি না। ৪২০ মামলা দিলে অল্প দিনে ছাড়া পাবে। যদি মানব পাচার মামলা দেয়, কয়েক মাস জেলে থাকতে হবে। ৪২০ মামলা দিলেও কমপক্ষে ১ সাপ্তাহের আগে ছাড়া পাবে না।
বলল, আমার তাহলে কি হবে। আমি যে বাড়ীওয়ালাকে বলেছে ২-৪ দিনের মাঝে ভাড়া পরিশোধ করব। আমি সান্তনা দিতে ওর পিঠে হাত দিলাম। আজও, কমলা কালারের জামাটা পড়ে আছে। বড় বড় দুধ গুলো জামা ছিড়ে বের হয়ে আসতে চাইছে। আমার সান্তনা পেয়ে কান্নার গতি বাড়ল। আমি মাথা, পিঠে হাত বুলাচ্ছিলাম, সান্তনা দেওয়ার ছলে। আমি বললাম, তোমার বিষয়টা আমি দেখব। আগে হাত মুখ ধুয়ে নেও। তারপর অফিস গোছাও।দরজায় তালা দিয়ে আমাকে চাবী বুঝিয়ে দেও। ও বলতে থাকল, আপনি মানুষ না ফেরাশতা। পুলিশের হাত থেকে বাচালেন। এখন বলছেন, টাকার বিপদও দেখবেন। আমি বললাম, আমি মানুষই এবং খুব ভাল মানুষ না। রাজনীতি করি। ভাল মানুষ হলে রাজনীতি করতে পারতাম না। যাইহোক, উঠো আগে মুখ ধৌও। এই বলে হাত ধরে টেনে তুললাম। ও যখন বাথরুমে গেল মুখে পানি দিতে আমি ওর পাশে পাশে গেলাম। বাথরুম থেকে বের হতেই আমার সাথে ওর বড় বুকের ধাক্কা খেল। ঘটনাটা আমার ইচ্ছাকুত। কিন্তু, মেয়েটি নিজে সরি বলল। কিন্তু, হঠাৎই আমি নিজের উপর নিয়ন্ত্রণ হারালাম। ওর বড় দুধ গুলো আমাকে টানছিল। আমি ওকে জরিয়ে ধরলাম। ওর মুখে চুমু খেতে গেলাম। ও বাধা দিল। আমি বললাম, এখনও পুলিশ ডেকে ধরিয়ে দিতে পারি। বলব চাবী বুঝে নিয়েছি। ওকেও নিয়ে যান। আর তোমার টাকাও লাগবে। দুইজনেই আনন্দ পাব। বাধা দিও না। ও বলল, দরজা খোলা। আমি ওকে ছেড়ে দরজা আটকে আসলাম।
হঠাৎই আবার কাদা শুরু করল। বলল, আমি এমন না। আপনার এই উপকার আমি ভুলব না। আমাকে ছেড়ে দিন। আমি বললাম, তোমাকে তো জোর করে আটকাই নি। রাজী না হলে কি হবে তা তো বললামই। এই বলে ওকে টেনে সোফায় বসালাম। বসিয়ে ওর মুখ চুমুতে চুমুতে ভরিয়ে দিলাম। ওর মুখ গলায়, অনেকক্ষন ধরে চুমু দিলাম। কিন্তু, ওর কোন রেসপন্স নেই। মুর্তির মতো বসে রয়েছে। আমি আর দেরী না করে ওর বড় দুধ দেখার লোভে জমার চেইন খুলা শুরু করতেই মুক্তা আবার বাধা দিল। এবার আমি বিরক্ত হয়ে জোরে ধমক দিয়ে বললাম, আর একটা কথা বলবে, সোজা পুলিশ ডাকব।আর তোমার যেই বড় দুধ জীবনে প্রথম আমাকে দিচ্ছ তাও তো না। বলল, আমার বয়ফেন্ড ছাড়া কার সাথে কিছু করিনি। আমার সাথে করলে কেউ জানবে না। তুমি আর আমি ছাড়া। তোমার সমস্যারও সমাধান হয়ে যাবে।
আমি জামার চেইন খুলে জামাটা হাত গলিয়ে খুলে ফেললাম। ও বাধাও দিল না, সাহায্যও করল না। এবার শুধু ব্রা। ওর বড় বড় আকর্ষণীয় দুধ অনেকটাই আমার সামনে প্রকাশ্য। আমি এবার ব্রা খুলে ফেললাম। বের হয়ে আসল ওর বিশাল দুইটা দুধ। এতো বড় দুধ ঝুলা না, আমার জীবনে প্রথম দেখলাম। মুক্তা বেশ স্বাষ্থ্যবান ও লম্বা ৫ ফুট ৬ ইঞ্চি। ফলে বড় দুধ সামান্য ঝুলা। আমার জীবনে দেখা শ্রেষ্ট দুধ। আমার দেখা দুধ গুলো ছিল মাগিদের। বিদেশী মাগিদের দুধ ঝুলা না হলেও এতো বড় হয় না। আর বড় গুলো ঝুলে যায়। মুক্তাই ব্যতিক্রম।
আমি ওর পিঠে প্রথম চুমু দিয়ে দুধে মননিবেশ করলাম। একটা দুধ চুষছিলাম। অন্যটা টিপছিলাম। এভাবে পালাক্রমে দুই দুধকে অনেক্ষন ধরে চুষলাম। এবার মুক্তার শ্বাস প্রশ্বাস দ্রুত হলো। আমি কখনও কোন মেয়ের ভোদা চুষিনি। কেননা. মাগিদের ভোদা কেউ চুষে না। কিন্তু, মুক্তা ব্যতিক্রম। আমি দুধ থেকে আস্তে আস্তে নিচে নামছিলাম। ওর নাভীতে আদর করে একটানে ইলাষ্টিকের পাজামা অনেকটা নামিয়ে ফেললাম। যেহেতু সোফায় মুক্তা বসেছিল।হাটু পর্যন্ত নামাতে পারলাম।  এরপর ওকে সোফায় শুইয়ে দিয়ে পাজামা পুরো খুলে ফেললাম। ওর পায়ে আদর করতে করতে উপরে উঠে ওর দুই রানে আদর করলাম। এরপর অল্প বালের ভোদায় চুমু দিলাম। ওর ভোদার বাল ৪-৫দিন আগেই বোদহয় কেটেছিল। একটু একটু ঘিন্না লাগলেও ওকে উত্তেজিত করার স্বার্থে ভোদা চাটা শুরু করলাম। এবার ও বাধা না দিয়ে বরং সাহায্য করছিল। মুখ থেকে এতোক্ষণ চেপে রাখা শব্দ গুলো বের করে দিচ্ছিল। ওর ভোদায় রসে ভিজে গেছে। তবুও আমি কখনও চুষে যাচ্ছিলাম, কখনও আঙ্গুল চালাচ্ছিলাম। মুক্তাও উত্তেজিত হয়ে জোরে জোরে শ্বাস ছাড়ছিল। এবার আমি আমার সাত ইঞ্চি ধনটা ওর ভোদায় সেট করে ঠাপ দিলাম। ভেজা ভোদায় সহজে আমার ধনটা প্রবেশ করল। সোফার উপর মুক্তার উপর উঠে লাগাতে থাকলাম। কিন্তু, বিষয়টা জমছিল না। তাই মুক্তাকে নিয়ে ফ্লোরে নেমে এসে আবার আমার ধনটা ওর ভোদায় ঢুকালাম। কিছুক্ষন সাধারণ স্টাইলে করে, মুক্তাকে আমার উপর উঠিয়ে ওকে দিয়ে আমাকে চুদালাম। এরপর, ষ্ট্যাইল চেঞ্জ করে কুত্তা ষ্ট্যাইলে লাগান শুরু করলাম। এখানে বলে রাখা ভাল, মুক্তা আমাকে সর্বপ্রকার সাহায্য করছিল। কুত্তা ষ্ট্যাইলে কিছুক্ষন করার পরই আমার মাল আউট হওয়ার সময় হয়ে গেল। আবার স্বাভাবিক ষ্ট্যাইলে লাগান শুরু করলাম। এবার আমার মাল পড়ে গেল। মাল পড়লেও মুক্তাকে বুঝতে না দিয়ে লাগাতে থাকলাম। একসময় জোরে আরো কয়েক ঠাপ দিয়ে থামলাম। নিজের শরীরটাকে মুক্তার শরীরে উপর এলিয়ে দিলাম। কিছুক্ষন পর উঠে দু'জনেই ফ্রেশ হলাম। আগে আমি বাধরুমে গেলাম। পরে মুক্তা গেল। মুক্তা বের হয়ে আসতেই, ওকে জন্মদিনের পোষাকে দেখে আমার ধন আবার দাড়িয়ে গেল। আমি বললাম, আস আরেকবার হোক। মুক্তা বলল. আজ থাক। আমি জেদ ধরলাম। ও আমার কাছে আবার ভিড়ল। আমি বললাম, এবার আগে আমারটা চুষে দেও। ও রাজী হয়ে গেল। কিন্তু আনাড়ির মতো চুষল। দাত লাগছিল। ফলে ব্যাথা পাচ্ছিলাম। আমি বললাম ব্যাথা পাই তো। বলল, ও কখনও চুষেনি। ওর বয় ফ্যান্ডও ওরটা চুষে না। যা হোক সেদিন তিন রাউন্ড হওয়ার পর ওকে ছাড়লাম। যাওয়ার আগে ওর হাতে বেতনের পুরো টাকাটা দিয়ে দিলাম। এরপর মুক্তা স্বেচ্ছায় এসে প্রায় প্রতিদিন লাগাতে চাইত। ও মজা পেয়ে গিয়েছিল। সাথে টাকাও। কিন্তু, এক সময় আমি বিরক্ত হয়ে ওকে নিষেধ করে দিয়েছিলাম। এখনও বছরে মাসে মনে পড়লে ঢাকলেই চলে আসে।
Share it:

Post A Comment:

0 comments: